সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন

হেলিকপ্টারে বউ আনলেন কৃষক রাসেল

হেলিকপ্টারে বউ আনলেন কৃষক রাসেল

স্বদেশ ডেস্ক: ছেলের জন্মের পর কৃষক বাবার ইচ্ছে ছিল হেলিকপ্টারে করে ছেলের বউ আনবেন। রোববার (৫ ডিসেম্বর) বাবার সেই স্বপ্ন পূরণ করেছেন ছেলে। ময়মনসিংহ থেকে হেলিকপ্টারে করে বউ নিয়ে ফিরেছেন টাঙ্গাইলে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, টাঙ্গাইল সদর উপজেলার পোড়াবাড়ী ইউনিয়নের বাউসাইদ গ্রামের মহির উদ্দিনের একমাত্র ছেলে কৃষক রাসেল মিয়ার সঙ্গে আড়াই মাস আগে বিয়ে হয় ময়মনসিংহের ভালুকা উপজেলার বাটাজোর গ্রামের মুন্নু খার মেয়ে মিতু আক্তারের। রোববার কনেকে আনুষ্ঠানিকভাবে উঠিয়ে নিয়ে আসেন। বরযাত্রীরা দুটি প্রাইভেট কার ও একটি বাসে কনের বাড়ি গেলেও বর যান হেলিকপ্টারে। বিকেলে কনেকে নিয়ে ফেরেন। প্রত্যন্ত গ্রামে হেলিকপ্টারে আসা বর-বধূকে দেখতে সকাল থেকেই ছিল উৎসবমুখর পরিবেশ। ব্যতিক্রমধর্মী এই আয়োজন সামাল দিতে উপস্থিত ছিলো পুলিশ।

কনে মিতু আক্তার বলেন, আমি কখনও কল্পনা করিনি আমার বর আমাকে হেলিকপ্টারে করে তার বাড়ি নিয়ে যাবে। আমি খুব খুশি।

বর রাসেল মিয়া বলেন, বাবার ইচ্ছা পূরণ করতেই হেলিকপ্টারটি ভাড়া আনা হয়। টাঙ্গাইল থেকে রওনা দিয়ে ময়মনসিংহ থেকে নববধূকে নিয়ে ফিরে এসেছি।

স্থানীয় ইউপি সদস্য মো. মুসা দেওয়ান বলেন, হেলিকপ্টারে বউ আনাকে কেন্দ্র করে সকাল থেকেই গ্রামে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে।
নিরাপত্তার দায়িত্বে থাকা টাঙ্গাইল সদর থানার উপ-পুলিশ পরিদর্শক মো. মনিরুজ্জামান মুন্সি বলেন, বর পক্ষ নিরাপত্তার জন্য এক সপ্তাহ আগে আবেদন করে। সেই প্রেক্ষিতে নিরাপত্তা দেয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877